January 18, 2022, 12:22 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
বরগুনায় এমপি শম্ভুকে অবাঞ্ছিত ঘোষণা

বরগুনায় এমপি শম্ভুকে অবাঞ্ছিত ঘোষণা

বরগুনা প্রতিনিধি :

সীমাহীন অনিয়ম, দুর্নীতি, মাদক বাণিজ্য ও অপরাজনীতির অভিযোগ এনে বরগুনা-০১ আসনের এমপি, সাবেক উপমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে অবাঞ্ছিত ঘোষণা করেছে বরগুনা জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মঙ্গলবার সকাল ১১টায় বরগুনা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও তার ছেলে সুনাম দেবনাথের অনিয়ম দুর্নীতি মাদক বাণিজ্য ও অপরাজনীতির খতিয়ান তুলে ধরে লিখিত ঊক্তব্য পাঠ করে শোনান।

এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ জাহাঙ্গীর কবীর তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন, চলতি বছর জানুয়ারী মাসে অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর অনিয়ম, দুর্নীতি, মাদক বাণিজ্য ও অপরাজনীতির ২৪ দফা লিখিত অভিযোগ নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সরাসরি দেখা করেছেন।

লিখিত বক্তব্যে তারা আরও উল্লেখ করেন, সুদীর্ঘ ২৭ বছরেরও বেশি সময় ধরে জেলা আওয়ামীলীগের সভাপতি থেকে নজিরবিহীন অনিয়ম দুর্নীতি আর অপরাজনীতির মাধ্যমে অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু শত কোটি টাকার মালিক হয়েছেন। দক্ষ, অভিজ্ঞ, যোগ্য ও প্রতিশ্রুতিশীল রাজনীতিবিদদের দূরে সরিয়ে রেখে অযোগ্য, অশিক্ষিত, ভুইফোড় ও অনুপ্রবেশকারীদের ক্ষমতায়ন করে কোটি কোটি টাকার উৎকোচ বাণিজ্য করে আসছেন তিনি।

এ সময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ জাহাঙ্গীর কবীরের সাথে সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ দেলোয়ার হোসেন, বরগুনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মোঃ হুমায়ুন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ মোতালেব মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা গোলাম সরোয়ার ফোরকান, বরগুনা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. শাহ মোঃ ওয়ালি উল্লাহ অলি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় উপকমিটির কৃষি বিষয়ক সহ-সম্পাদক এসএম মশিউর রহমান শিহাব, বরগুনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাব উদ্দিন সাবুসহ জেলা আওয়ামীলীগের অধিকাংশ শীর্ষ নেতৃবৃন্দ। এছাড়া সংবাদ সম্মেলনে জেলা যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন অংগ সংগঠনের অধিকাংশ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com