January 23, 2022, 2:36 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
ভোলায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ভোলায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা:

ভোলায় ৩ কেজি গাজাসহ সবুজ হাওলাদার(২২) ও শহিদুল ইসলাম(২০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভোলা ডিবি পুলিশ। বরিবার রাতে সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড থেকে তাদের আটক করা হয়।

আটককৃত সবুজ হাওলাদার উপজেলার চর সামাইয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্ধা। অপরজন শহিদুল ইসলাম চরসামাইয়া ১ নং ওয়ার্ডের চরখালী মো: কামাল চৌকিদারের ছেলে।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, পুলিশ সুপার ভোলা মহোদয় এর নির্দেশে এসআই মো: শওকত জাহান খানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে রবিবার রাতে ভেদুরিয়া ইউনিয়নের ০৮নং ওয়ার্ডে বিশেষ অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজাসহ সবুজ হাওলাদার ও শহিদুল ইসলাম নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com