January 27, 2022, 11:14 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
আলীকদমে পুলিশী অভিযানে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

আলীকদমে পুলিশী অভিযানে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

 হিল্লোল দত্ত, আলীকদম প্রতিনিধি :

বান্দরবানের আলীকদম উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে দীর্ঘ ৭ বছরের পলাতক সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে। সোমবার (০৩ সেপ্টেম্বর) উপজেলার ০২ নং চৈক্ষ্যং ইউনিয়নের রেফার পাড়া বাজার এলাকা থেকে আসামীকে গ্রেফতার করে আলীকদম থানা পুলিশ।

জানা যায়,চলমান অভিযানের অংশ হিসেবে আলীকদম থানার অফিসার ইনচার্জের নির্দেশে সোমবার সকাল ০৮ ঘটিকার সময় এ এসআই আব্দুল খালেক সঙ্গীয় ফোর্স নিয়ে গোপনে ২নং চৈক্ষ্যং ইউনিয়নের রেফারপাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রেফারপাড়া বাজার এলাকার বাসিন্দা আবু হানিফের পুত্র ছাবের আহাম্মদ।

গ্রেফতারকৃত আসামী সি আর- ৪৮/১২, the forest act 1927 এর ২৬(১ক)খ ধারার মামলায় সাজাপ্রাপ্ত ।

এ বিষয়ে আলীকদম থানার এএসআই আব্দুল খালেক জানান,দীর্ঘ ০৭ বছর আগে সি আর ৪৮/১২ বন আইনের মামলায় আসামীর সাজা হয়েছিল । আমরা অনেকবার আসামীর বিরুদ্ধে ওয়ারেণ্ট পেয়েছি,আসামী এলাকার বাইরে আত্নগোপনে থাকায় এত বছর গ্রেপ্তার করা সম্ভব হয়নি। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আমরা আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। আসামীকে জেল হাজতে প্রেরনের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com