January 27, 2022, 11:39 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
কর্মীরাই আওয়ামী লীগের প্রাণ -রমেশ চন্দ্র সেন  

কর্মীরাই আওয়ামী লীগের প্রাণ -রমেশ চন্দ্র সেন  

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সোমবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সেন্টার কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রমেশ চন্দ্র সেন বলেন, আপনাদের জন্য একটা খুশির সংবাদ আছে; সেটি হলো ঠাকুরগাঁওয়ে কৃষিভিত্তিক ইপিজেড হচ্ছে। আর সেটি হবে সদর উপজেলার সালন্দর ইউনিয়নে। ইতোমধ্যে মন্ত্রণালয় থেকে চিঠি চলে এসেছে ইপিজেড নির্মাণ করার জন্য। জমি অধিগ্রহণের কাজ আমরা শুরু করে দিয়েছি। প্রায় ২শ একর জমির মধ্যে এই ইপিজেড নির্মাণ করা হবে। আর এটি হলে ঠাকুরগাঁওয়ে বেকারত্ব দুর হবে; অসংখ্য মানুষ এখানে চাকুরি করবে।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর ঠাকুরগাঁও সদর উপজেলায় ব্যাপক পরিমাণে উন্নয়নের কাজ হয়েছে। যা আগামী ১শ বছরে কেউ করতে পারত না। এ সরকার ক্ষমতায় আসার কারণ একটাই ; তা হলো দেশের উন্নয়ন। আর সেই উন্নয়নের ধারা বাংলাদেশের প্রত্যেকটি এলাকায় চলমান। আওয়ামী লীগের উন্নয়ন দৃশ্যমান।
রমেশ সেন বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশের উন্নয়ন চায় না। তারা দেশের ক্ষতি করার জন্য বার বার ক্ষমতায় আসতে চায়। অতীতে দেখুন তাদের আমলে বাংলাদেশের কী উন্নয়ন হয়েছে; উন্নয়ন হয়নি। উল্টো বাংলাদেশের সম্পদ লুটপাট করেছে বিএনপি-জামায়াত।
গত ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনে বিএনপি-জামায়াত ঠাকুরগাঁওসহ সারা দেশে ব্যাপক পরিমাণ সহিংসতা চালিয়েছে। ঠাকুরগাঁওয়ে হত্যা করা হয়েছিল প্রিজাইডিং অফিসারকে। ক্ষতিগ্রস্ত হয়েছিল পুরো বাংলাদেশ। আমরা সেইসব কথা ভুলে যায়নি।
বাংলাদেশের চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ ছাড়া বিকল্প কোন পথ নেই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহবান জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুবোধ চন্দ্র সেনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাইফুল রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপালো, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান নজরুল প্রমুখ।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com