January 23, 2022, 3:12 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
ঠাকুরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ঠাকুরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : 

ঠাকুরগাঁও সদর উপজেলা জগন্নাথপুর ইউনিয়ন দৌলতপুর গ্রামের রেহেনা (২৭) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের দাবি রেহেনার স্বামী সাইফুল তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে।

রবিবার বেলা ১২টায় তার স্বামীর বাসা থেকে লাশ উদ্ধার করে পুলিশ। মৃত রেহেনা দৌলতপুর গ্রামের আবুল খায়ারের মেয়ে।

গৃহবধূর ভাই শাবু অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে জমি নিয়ে রেহেনার ওপর নির্যাতন চালিয়ে আসছিল তার স্বামী। সকালে রেহেনাকে সাইফুল ও তার বন্ধু আখতারুল অনেক মারধর করে। পরে স্থানীয়রা আমাদের খবর দিলে আমরা এসে দেখি আমাদের মেয়ে তার স্বামীর রুমে ঝুলন্ত অবস্থায় আছে। পড়ে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। আমাদের মেয়েকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে উল্লেখ করে রেহেনার ভাই সাবু এর বিচার দাবি করেন।

এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। মেয়ের পরিবার হত্যার অভিযোগ তুলেছেন। এখনো কেও লিখিত অভিযোগ করে নাই। লিখিত অভিযোগ করলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com