January 21, 2022, 3:20 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
নির্বাচনী ও রাজনৈতিক সংকট তৈরি করেছে আওয়ামী লীগ -মির্জা ফখরুল

নির্বাচনী ও রাজনৈতিক সংকট তৈরি করেছে আওয়ামী লীগ -মির্জা ফখরুল

আসিফ জামান, ঠাকুরগাঁও : নির্বাচনী ও রাজনৈতিক সংকট তৈরি করেছে আ’লীগ অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সামনে নির্বাচন, গায়ের জোরে বললে হবে না-যে সংকট নেই। আলোচনার মাধ্যমে সংকট দুর করতে হবে। সংলাপের বসতে হবে। দলীয় সরকারের অধীনে কখনো সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন হবে না বলে জানান তিনি।

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও শহরের কালীবাড়িস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় কালে এসব কথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কারাগারে ঈদের দিন খালেদা জিয়ার সাথে দলীয় নেতাকর্মীদের দেখা করতে না দেয়াকে মির্জা ফখরুল সরকারের স্বৈরাচারী মনোভাব বলে মন্তব্য করে বলেন, বিরোধী দলকে রাস্তায় নামতে দেয়না, সভা সমাবেশের অনুমতি দেয়না। এর পরেও শান্তিপূর্ন ভাবে জনগণকে সাথে নিয়ে প্রতিবাদ করে যাচ্ছে বিএনপি।

এসময় ঠাকুরগাঁও জেলা, সদর উপজেলা, পৌর বিএনপি ও যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com